• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  ফেনী প্রতিনিধি

২১ অক্টোবর ২০২০, ২০:৪৯
অধিকার
মনিরুল ইসলাম পিয়েল (ছবি : অধিকার)

ফেনীতে ট্রাকের ধাক্কায় মনিরুল ইসলাম পিয়েল(৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার(২১ অক্টোবর) বিকালে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পিয়েল জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউপির ওমরাবাদ মুন্সি বাড়ীর ডা.আলমগীরের ছেলে।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে নোয়াখালী থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার(সেবারহাট বাজার সংলগ্ন)স্থানে একটি ট্রাকের ধাক্কায় মারাত্মক আহত হন তিনি। পরে তাকে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে সেখানেই তার মৃত্যু হয়।

নিহত পিয়েল তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড়। তার দুই বছরের একটি ছেলে ও এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে। তিনি একটি ওষুধ কোম্পানিতে কর্মরত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড