• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে সড়কে ঝরল কিশোরের প্রাণ

  ভৈরব প্রতিনিধি

২১ অক্টোবর ২০২০, ১৭:০২
কিশোরগঞ্জ
ছবি : প্রতীকী

কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে রাকিব (১২) নামের একজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে ভৈরব ময়মনসিংহ আঞ্চলিক সড়কের পানাউল্লাহ চর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত রাকিব কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের মাসুম মিয়ার ছেলে। এ সময় সিএনজির চালক সজিবসহ আরও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, বুধবার দুপুরে কিশোরগঞ্জগামী একটি মালবাহি পিকআপ ভ্যানের সাথে ভৈরবগামী সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজির যাত্রী রাকিব মারা যায় এবং নিহতের বড় ভাই সিএনজি চালক সজিবসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত সজিবের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসকরা জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। দ্রুত এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভৈরব হাইওয়ে থানায় এ দুর্ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড