• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩

  নোয়াখালী প্রতিনিধি

২১ অক্টোবর ২০২০, ১৪:১৫
ছবি : জেলার ম্যাপ

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) সকালে ভুক্তভোগী গৃহবধূ মামলা দায়ের করলে তাদের গ্রেফতার দেখিয়ে দুপুর পৌনে ২টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ। এরআগে, উপজেলার পূর্ব ছাতারপাইয়া গ্রাম থেকে মঙ্গলবার রাতে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো- উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের পূর্ব ছাতারপাইয়া এলাকার আব্দুল কাইয়ুমর ছেলে শুভ (১৯), ছাতারপাইয়া বদর বাড়ির হাসান (১৯), আব্দুল হকের ছেলে রকি (২০)।

মামলা সূত্রে জানা যায়, গত (৯ অক্টোবর) রাতে চাচাতো দেবর ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষকের সহযোগীরা ওই গৃহবধূকে ধর্ষকের পাশে বসিয়ে মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে। পরে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে নির্যাতিতা গৃহবধূ ও তার স্বামীর কাছে ত্রিশ হাজার টাকা চাঁদা দাবি করে ধর্ষক পারভেজ ও তার সাঙ্গপাঙ্গরা।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা করেন। মামলার আলোকে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড