• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা

  সারাদেশ ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১০:৫৮
ছবি : প্রতীকী

বগুড়ার ধুনট উপজেলায় শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছেন স্বামী এশারত আলী আকন্দ। শনিবার রাত ২টার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, অন্যান্য দিনের মতো শনিবার রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন এশারত আলী ও তার স্ত্রী শেফালী বেগম। রাত ২টার দিকে তাদের ঘরের ভেতর থেকে শব্দ শুনতে পান লোকজন।

প্রতিবেশীরা এ সময় এশারত আলীর ঘর চারদিক থেকে ঘিরে ফেলেন। সবাই এশারতকে ঘরের দরজা খুলতে বলেন।

এ সময় এশারত আলী ঘরের ভেতর কেউ ঢোকার চেষ্টা করলে সবাইকে জবাই করার হুমকি দেন। এক পর্যায়ে কৌশলে ঘরের দরজা খুলে পালিয়ে যান এশারত আলী।

নিহতের ছেলে সেলিম হোসেন জানান, সন্ধ্যার দিকে মা ও বাবার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। সেই বিরোধের জের ধরে বাবা আমার মাকে গলা কেটে হত্যার পর পালিয়ে গেছেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘাতক এশারত আলীকে আটকের চেষ্টা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড