• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ৯ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেপ্তার

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১০ অক্টোবর ২০২০, ১৮:২৮
সোনারগাঁ
ধর্ষক

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামে ফের ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনা ধর্ষিত শিশুটির বাবা গতকাল শুক্রবার রাতে বাদী হয়ে মো. সোহেল মিয়া নামে এ কিশোরকে আসামি করে একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।

এর আগে গত মঙ্গলবার বৈদ্যেরবাজার ইউনিয়নে ৫শ শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে তার আপন চাচাতো ভাই। সে ঘটনার ৩ দিনের মাথায় ফের ধর্ষিত হলো ৯ বছরের আরেক শিশু। এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলায় বাদী উল্লেখ করেন, তিনি তার পরিবার ও তিনি মেয়েকে নিয়ে উপজেলার পশ্চিম সনমান্দি গ্রামে বসবাস করেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার ৯ বছরের বড় মেয়ে তার ৫ বছরের ছোট মেয়েকে সঙ্গে নিয়ে তার মেঝ মেয়ে (৭) এর জন্য খাবার নিয়ে একটি স্থানীয় মাদ্রাসায় যায়। খাবার দিয়ে আসার সময় পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে মো. সোহেল মিয়া তার বড় ও ছোট মেয়ের পথরোধ করে ছোট মেয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক তার বড় মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বাড়িতে এসে বড় মেয়ে অসুস্থ হয়ে পড়লে তার ছোট মেয়ে ধর্ষণের বিষয়টি তার পরিবারকে অবহিত করে। পরে আহত মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করে সুস্থ করেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড