• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের প্রতিবাদে অভিযুক্তদের রায় কার্যকর দাবিতে ভালুকায় মানববন্ধন

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১০ অক্টোবর ২০২০, ১৬:৪৬
ভালুকা
মানববন্ধন করেছে শিক্ষার্থীবৃন্দ

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদ এবং অভিযুক্তদের রায় কার্যকরের দাবিতে ময়মনসিংহের ভালুকা উপজেলায় মানববন্ধন করেছে শিক্ষার্থীবৃন্দ।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০ টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজারের বাসস্ট্যান্ড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধন আয়োজন করে হবিরবাড়ী ইউনিয়নের শিক্ষার্থী বৃন্দ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হ্যালো ভালুকা স্বেচ্ছাসেবী সংগঠনের এডমিন মোতাসিম বিল্লাহ রাহাত, আল কুরআন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিব জিহাদী, আয়োজক আল-মাহিয়ান স্মরন ঢালী, রোকনুজ্জামান রানা ঢালী এ আর আহমেদ ইয়াসিন ও আদিল মাহমুদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সালমান হায়দার পলাশ, আল নাফিউ সিদ্দিকী, ইয়াসিন মাহমুদ, মীর্জা সাদিকুল ইসলাম, রিফাত হাসান আলহাম মোল্লা, সিয়াম আহম্মেদ জুবায়ের ঢালী, রানা আহম্মেদ, শাওন কবির, আরাফাত রহমান, আদনান খান, রিশাত আহম্মেদ ও মুস্তাফিজুর রহমান সিয়ামসহ অনেকেই।

বক্তারা, ধর্ষণ ও নারী নির্যাতনকারীর বিরুদ্ধে কঠোর আইন প্রণয়ন করার দাবি জানায়। এছাড়াও তারা ধর্ষণ ও নিপীড়নের ঘটনায় জড়িত সকল আসামি ও তাদের পৃষ্ঠপোষকদের অবিলম্বে গ্রেপ্তার, বিচার ও ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করাসহ নারীর প্রতি সহিংসতার স্থায়ী সমাধানের দাবি জানিয়েছেন শিক্ষার্থী বৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড