• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীধর্ষণ : ফেনীর সেই আ. লীগ নেতার ৭ দিনের রিমান্ড

  ফেনী প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ১০:২৯
রিমান্ড
ছাত্রীধর্ষণ : ফেনীর সেই আ. লীগ নেতার ৭ দিনের রিমান্ড (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর সোনাগাজীতে স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের মামলায় গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিনের (৪৫) সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে তাকে আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই দিন হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন করে আদালতে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

এ ঘটনায় ধর্ষক তমিজ উদ্দিনকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল ও সাধারণ সম্পাদক মাহফুজ আলম মিয়াজী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. আবদুর রহিম সরকার বলেন, দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন করে তাকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। আদালত ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন। একই সঙ্গে ধর্ষক তমিজ উদ্দিনকেও আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগের নেতা তমিজ উদ্দিনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে একটি মামলা করেন।

পরে রাতেই উপজেলার ভাদাদিয়া এলাকা থেকে তমিজকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ ও ভুক্তভোগী ছাত্রীর পরিবার জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীর বাবা তমিজ উদ্দিনের ফার্নিচারের দোকানে কাজ করেন। গত ১ অক্টোবর মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় তমিজ উদ্দিন তাকে কৌশলে ডেকে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করেন।

আরও পড়ুন : গোপালগঞ্জে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

এরপর বিষয়টি কাউকে বললে তাকে ও তার বাবাকে মেরে ফেলারও হুমকি দেন। ঘটনাটি তমিজের স্ত্রী দেখে ফেলে ওই ছাত্রীকে দ্রুত তাড়িয়ে দেন। ওই সময় বিষয়টি নিয়ে তমিজ ও তার স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হলে আশপাশের মানুষও বিষয়টি জানতে পারেন।

এরই মাঝে মেয়েটিও তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজনের সহায়তায় থানায় গিয়ে মামলা করেন ওই ছাত্রীর মা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড