• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবা ও মদসহ ধরা খেল দুইজন

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২০, ১৪:৩৬
আটক
ইয়াবা ও মদসহ ধরা খেল দুইজন (ছবি : দৈনিক অধিকার)

মরণ নেশা ইয়াবা ও দেশীয় তৈরি চোলাই মদসহ রাঙ্গামাটিতে দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে শহরের দেওয়ানপাড়া এলাকায় এবং শুক্রবার (৯ অক্টোবর) ভোরে শহরের হ্যাপীর মোড় এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- কুখ্যাত মাদক কারবারি বাদশা আলম (৬০) এবং মাদক কারবারি অথুই মারমা।

জানা যায়, শুক্রবার ভোরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান শরীফের তত্ত্বাবধানে এবং উপপরিদর্শক জসিম উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে কুখ্যাত মাদক কারবারি মো. বাদশা আলমকে ২৬ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাঙ্গামাটি ইউনিটের পরিদর্শক শিবনাথ কুমার সাহার নেতৃত্বে শহরের দেওয়ানপাড়ার কুখ্যাত চোলাই মদ কারবারি অথুই মামরাকে আটক করা হয়।

এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি দুপুরেই তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের উপপরিচালক মো. মিজানুর রহমান শরীফ দৈনিক অধিকারকে বলেন, যারা মাদক কারবার করে এবং মাদকসেবন করে দুজনেই সমান অপরাধী। এদের কাইকেই রেহাই করা যাবে না। রাঙ্গামাটি সকলের সহযোগিতায় এই শহরকে আমরা মাদকমুক্ত করতে চাই। এতে আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি, রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষের সহযোগিতার প্রয়োজন রয়েছে।

আরও পড়ুন : চলন্ত ট্রেনে ওঠাই কাল হলো তরুণীর

তিনি বলেন, ‘আমার ইউনিট বসে নেই। প্রতিদিনই মাদকবিরোধী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাই আপনাদের আশপাশে কেউ মাদকের সাথে জড়িত থাকলে আমাদের খবর দিন আপনার নাম ঠিকানা গোপন রাখা হবে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড