• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় মাদকসহ ভারতীয় নাগরিক আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২০, ১৮:৪৮
আটক ভারতীয় নাগরিক (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় ভারতীয় পাথর বোঝায় ট্রাক থেকে ফেন্সিডিলসহ চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় পাথর বোঝায় ট্রাকটিও জব্দ করা হয়।

আটক ওই ভারতীয় নাগরিকের নাম জোহরুল মণ্ডল (২৪)। সে ভারতের পশ্চিম বঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডা আথাপুরপূর্ব এলাকার আবদুস সামাদের ছেলে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ ভোমরা বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৩ থেকে ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা স্থলবন্দর পাঁকা রাস্তার উপর অভিযান চালায়। এ সময় ভারত থেকে বাংলাদেশে পাচারকালে ৯১ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ট্রাক চালক জোহরুল মণ্ডলকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার হওয়া ফেন্সিডিলের বাজার মূল্য ৩৬ হাজার ৪শ টাকা।

বিজিবি আরও জানায়, আটককৃত আসামি ও জব্দকৃত মাদক সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ভারতীয় ফেন্সিডিল, ট্রাক এবং আসামি আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ সাতক্ষীরা জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড