• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীকে খুন, স্বামী পলাতক

  জামালপুর প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২০, ০৮:৪৪
ছবি : প্রতীকী

জামালপুর স্বামী স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ধারাল অস্ত্র দিয়ে হত্যা করে পালিয়ে গেছে স্বামী।

রবিবার (৪ অক্টোবর) শহরের কম্পপুর এলাকায়, রাত ১০টা সময় পারিবারিক কলহের জেরে তিন সন্তানের মা ফাতেমা বেগম (৩৫) কে ঘরসংলগ্ন মুদির দোকানে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে ফেলে পালিয়ে যায় তার স্বামী।

পরে আশে পাশের লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকার মো. সাঈদালী একজন মুদি দোকানদার। সেখানে তৃতীয় স্ত্রী ফাতেমা এবং দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে বসবাস করেন তিনি। পারিবারিক কলহের জের ধরে রাত সোয়া ৯টার দিকে দোকান বন্ধ করে দেয়। এরপর বাক বিতণ্ডার এক সময় স্ত্রী ফাতেমার বুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন।

সে সময় ঘরে তাদের তিন সন্তানের মধ্যে দ্বিতীয় মেয়ে সাদিয়া ও ছোট ছেলে শাহাদাত বিছানায় ঘুমিয়ে ছিল। তাদের দশম শ্রেণিতে পড়ুয়া বড় মেয়ে সাবিনা ঘরের বাইরে ছিল। ঘাতক সাঈদালী ঘর থেকে রক্ত মাখা জামা কাপড় পাল্টিয়ে টাকা নিয়ে বাইরে বের হয়ে দরজায় তালা দিয়ে বাড়ি থেকে সরে পড়েন। দরজায় তালা দেখে সাবিনা চিৎকার করে ডাকাডাকিতে প্রতিবেশীরা এসে ঘরের দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে মায়ের নিথর দেহ মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখতে পান।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ফাতেমার বুকের বাম পাশে ধারাল অস্ত্রের আঘাতে ক্ষতচিহ্ন রয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানায়। স্বামী সাঈদালীকে ধরতে অভিযান শুরু করেছে সদর থানা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড