• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিল ম্যানেজারসহ আটক ৪

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৪ অক্টোবর ২০২০, ১৬:৪৭
সিরাজগঞ্জ
গ্রেফতারকৃতরা

সিরাজগঞ্জে ৩৫ বছর বয়সী এক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে টেক্সটাইল এন্ড উইভিং মিলের ম্যানেজারসহ তারই চার সহকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, ওই মিলের ম্যানেজার ও শহরের দত্তবাড়ী মহল্লার বাসিন্দা এমদাদুল হক (৫৫), চন্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা এবং মিলের শ্রমিক কাওসার (২৩) একই গ্রামের আব্দুল খালেক (৩২) ও নাসির (২২)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় টেক্সটাইল মিল ছুটি হওয়ার পর সহকর্মী কাওসার, নাসির ও খালেকের সাথে বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। আসার পথে সহকর্মীরা তাকে মিথ্যা কথা বলে কৌশলে চন্ডিদাসাঁতী বেইলি ব্রিজের দক্ষিণে নির্জন এলাকায় একটি মেহগণি বাগানের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই নারীও কৌশল অবলম্বন করে তাদের কাছ থেকে ছুটে পালিয়ে এসে পাকা সড়কের উপর দাড়িয়ে অন্যদের সাহায্য চান। এরপর তিনি ফোনে বিষয়টি আত্মীয়-স্বজনদের জানান। আত্মীয়-স্বজনরা রাতেই বিষয়টি মীমাংসার প্রস্তাব দিলে অভিযুক্তরা চন্ডিদাসগাঁতী এলাকায় আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যানেজারসহ চারজনকে আটক করে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড