• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে, নিহত ১ আহত ৭

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৪ অক্টোবর ২০২০, ১৬:৩৩
সিরাজগঞ্জ
ছবি : নিজস্ব (প্রতীকী)

সিরাজগঞ্জের বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে গোলাম মোস্তফা (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৭ জন।

রবিবার সকালে বেলকুচি উপজেলার ভাঙাবাড়ি ইউনিয়নের চর জোকনালা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা ঐ গ্রামের মৃত সাদেক আলীর ছেলে। আহতদের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) নুরে আলম বলেন, ওই গ্রামের সাবেক মেম্বর রশিদ সরকার এবং আওয়াল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েক দফায় শালিসী বৈঠকও হলেও বিষয়টি মীমাংসা হয়নি। সেই দ্বন্দ্বের জের ধরে দুপক্ষ আজ সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয়পক্ষের বেশ অন্তত ৭ জন আহত হয় এবং প্রতিপক্ষের ধারালো ফলার আঘাতে গোলাম মোস্তফা ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড