• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে পাথর শ্রমিককে পিটিয়ে হত্যা

  লালমনিরহাট প্রতিনিধি

০১ অক্টোবর ২০২০, ১৭:৪৬
ছবি : প্রতীকী

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ধবলসুতি মাঝিপাড়া গ্রামের পাথর শ্রমিক মজনু হোসেনকে (২৮) রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানা পুলিশ দুই জনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানিয়েছে, উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ধবলসুতি মাঝিপাড়া এলাকার আলতাব হোসেনের ছেলে দিনমজুর মজনু হোসেন ধরলা নদী থেকে নুড়ি পাথর উত্তোলন করে জীবিকা নির্বাহ করে। পাথর উত্তোলনের সময় প্রতিদিন একই এলাকার সাহাজুদ্দিন (সাদ্দিন) কে নৌকা প্রতি ৫০ টাকা করে চাঁদা দিতে হয়।

বৃহস্পতিবার সকালে মজনু হোসেন চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সাদ্দিন ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মজনু পানিতে লুটিয়ে পড়ে। এ সময় প্রতিবেশী রাসেল, মোহাম্মদ ও সাদ্দিনের ছোট ভাই মোজাম্মেল হক মজনুকে বাঁচাতে এগিয়ে আসলে সাদ্দিন ও তার স্ত্রী রহিমা বেগম তাদের মারপিট করে। সাদ্দিনের ছোট ভাই মোজাম্মেল হক বলেন, অত্যন্ত নির্দয় ভাবে লোহার রড দিয়ে প্রতিবেশীর ছেলে মজনুকে আঘাত করলে রংপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, নদী থেকে নুড়ি পাথর উত্তোলনকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মজনু হোসেন মারা যায়। পুলিশ দুজনকে আটক করেছে। থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড