• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে প্লাস্টিক কারখানায় ভয়াবহ আগুন

  সারাদেশ ডেস্ক

০১ অক্টোবর ২০২০, ১০:০০
ছবি : প্রতীকী

গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে একটি প্লাস্টিকের তৈজসপত্র তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে অনেক মালামাল।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন রিফুজীপাড়া এলাকায় পলিকন লিমিটেড নামের কারখানাটির নিচতলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ মিয়া জানান, রাত আড়াইটার দিকে পলিকন লিমিটেড নামের প্লাস্টিক কারখানায় আগুন লাগে। কারখানার বেজমেন্টে প্লাস্টিকের গোডাউন থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

তিনি বলেন, খবর পেয়ে কাশিমপুর ডিবিএল ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কারখানায় উৎপাদিত ও গোডাউনে মজুদ থাকা বিপুল পরিমাণ মালামাল পুড়ে গেছে। তবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড