• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিবিড় পরিচর্যায় এমপি হাসানাত

  বরিশাল প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯
এমপি হাসানাত (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী জ্যেষ্ঠ সদস্য, সাবেক চীফ হুইপ এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি গুরুতর অসুস্থ।

মঙ্গলবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যায় (আইসিইউ) রাখা হয়েছে। সাংসদ হাসানাতের ব্যক্তিগত সহকারী মো: খায়রুল কবির সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

হাসানাত পরিবারের ঘনিষ্ঠ একটি সুত্র জানিয়েছে, বর্ষীয়ান এ আওয়ামী লীগ নেতা শারীরিক জটিলতায় ভুগছেন। মঙ্গলবার রাতে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে কলাবাগানন্থ বাসভবন থেকে পার্শ্ববর্তী স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যায় (আইসিইউ) রাখেন। শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার সকালে এমপি হাসানাতের অবস্থা স্থিতিতিশীল রয়েছে।

প্রসঙ্গত, আবুল হাসানাত আবদুল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাত ভাই এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পিতা। তিনি গোটা দক্ষিণা লে আওয়ামী লীগের অত্যন্ত প্রভাবশালী নেতা হিসেবে পরিচিতি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড