• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে করোনায় নতুন আক্রান্ত ৭

  জামালপুর প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ২১:৩১
ছবি : প্রতীকী

জামালপুরে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ৭জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৬৬টি নমুনা পরীক্ষার রির্পোটে ৭জনের করোনা পজিটিভ ধরা পরে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতেই ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে, সদর৬, দেওয়ানগঞ্জে ১জন ।

জামালপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা,মো,মাহফুজুর রহমান সোহান জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৬৬টি নমুনা পরীক্ষায় ৭জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। এ নিয়ে জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৫১জন।

এখন পর্যন্ত ৩৯চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ১০২জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ২০জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ২২জন। এ ছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪১৯জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩৪জনকে ।

মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭৭১, মেলান্দহে ১২২, মাদারগঞ্জে ৯৪, ইসলামপুরে ১৯৬, সরিষাবাড়ীতে ১৭৯, দেওয়ানগঞ্জে ৫৬, বকশিগঞ্জে ১৩৩জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড