• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানের সামনেই মাকে ধর্ষণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩১
নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

স্বামী তার শ্যালিকাকে নিয়ে আত্মগোপনে রয়েছে। স্বামী ও বোনকে খুঁজতে নারায়ণগঞ্জে সন্তানকে সাথে নিয়ে এসেছিলেন স্ত্রী(২৩)। স্বামীর সন্ধানের কথা বলে ঐ নারীকে স্বামীর বন্ধু ও ভগ্নীপতির দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে সেই নারী।

রবিবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার(২৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে ভুক্তভোগী নারী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় গাজীপুর সদরের বাউপাড়া গ্রামের সামছুল বিশ্বাসের ছেলে মো. মহসিন (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার কেশবগঞ্জের রমজান (৩২) এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত দুইজনই সিদ্ধিরগঞ্জ সাহেবপাড়া এলাকায় ভাড়া থাকতো বলে জানা গেছে।

জানা গেছে,১ মাস আগে নারীর স্বামী তার শ্যালিকাকে নিয়ে নিখোঁজ হয়। স্বামী ও বোনকে বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করেও কোন কূল পাচ্ছিলেন না তিনি। রবিবার সন্ধ্যার দিকে ঐ নারী সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় আসার পর তার স্বামীর বন্ধু মহসিনের সাথে দেখা হয়। এরপর মহসিন তাকে তার স্বামীর খোঁজ দিতে পারবে বলে মিজমিজি সাহেবপাড়াস্থ, নতুন রাস্তার ১ নম্বর সড়কের জনৈক জসিমের নবনির্মিত চারতলা ভবনের নিচতলার একটি কক্ষে নিয়ে গিয়ে মহসিন নারীকে ধর্ষণ করে। এরপর স্বামীর ভগ্নীপতি রমজানও তাকে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ রয়েছে। ঘটনার সময় নারীর আড়াই বছরের সন্তান পাশেই ছিল। রাতেই ভুক্তভোগী নারী থানায় এসে সমস্ত ঘটনা খুলে বললে পুলিশ আসামি গ্রেফতারে মাঠে নামে। সোমবার দুপুরের দিকে গণধর্ষণের শিকার নারী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ কামরুল ফারুক বলেন, ভুক্তভোগী নারী তার স্বামীকে খুঁজতে সিদ্ধিরগঞ্জে এসেছিলেন। এর পর তিনি ধর্ষণের শিকার হন। অভিযুক্ত রমজান ওই নারীর স্বামীর ভগ্নীপতি এবং মহসিন স্বামীর বন্ধু।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড