• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৪
চট্টগ্রাম
অজ্ঞাত ব্যক্তির লাশ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের সৈয়দাবাদ বাইন্যাপাড়া এলাকায় পাহাড়ি ছড়ার পাশ থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

উদ্ধারকৃত ওই ব্যক্তির বয়স আনুমানিক ৩০/৩৫ বছর হবে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে ওই এলাকার জনসাধারণ চলাচলের সময় পাহাড়ি ছড়ার পাশে অজ্ঞাত লাশ দেখতে পেয়ে পুলিশকে অবহিত করে। সংবাদ পেয়ে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন সরকার ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পাহাড়ি ছড়ার পাশ থেকে লাশটি উদ্ধার করেন।

এব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে অজ্ঞাত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন সরকার বলেন, "লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে তদন্ত চলছে।"

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড