• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৪
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে।

সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় সংগঠনের আনুষ্ঠানিকতা।

পরে জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে কোরআন খতম করে কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন- পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম।

আরও উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বডুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগের নেতা ও পাজেপ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু,পার্থ ত্রিপুরা জুয়েল, মংক্যচিং চৌধুরী, শতরূপা চাকমা, খোকনেশ্বর ত্রিপুরা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক টিকো চাকমা প্রমুখ।

এরআগে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যাণে দোয়া মুনাজাত করা হয়। এছাড়াও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে ৬টি এতিমখানায় শিশুদের জন্য খাদ্য বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড