• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

  কোম্পানীগঞ্জ প্রতিনিধি, নোয়াখালী

২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৬
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে নূর নাহার পান্না (৩০) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চরপাবর্তী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের খালেক সিম্যানের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নূর নাহার পান্না ওই বাড়ির আমির হোসেনের স্ত্রী এবং পার্শ্ববর্তী ছেলামত উল্যাহ মাঝির বাড়ির জাফর উল্যাহর মেয়ে। তিনি তিন সন্তানের জননী।

তথ্য সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে খালেক সিম্যানের বাড়ির পুকুরে রক্তাক্ত অবস্থায় পান্নাকে পড়ে থাকতে দেখেন বাড়ির এক ব্যক্তি। পরে তার আত্মচিৎকারে লোকজন ছুটে গিয়ে পিঠে একটি ছুরি গাঁথা অবস্থায় পুকুর থেকে পান্নার লাশ উদ্ধার করে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের স্বামী আমির হোসেন বলেন, সন্ধ্যার সময় তিনি বাড়িতে ছিলেন না। সন্ধ্যার পর এক ব্যক্তির চিৎকার শুনে লোকজন গিয়ে পুকুরের মধ্যে পান্নার লাশ দেখতে পায়। কে বা কারা পান্নাকে হত্যা করেছে তিনি তা বলতে পারছেন না।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে নিহতের দেহ থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড