• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোরেলগঞ্জে চা দোকানি হত্যায় মামলা, আটক ৩

  বাগেরহাট প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ২২:০৮
আসামী
ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে(২৫) হত্যার ঘটনায় শুক্রবার (২৫ সেপ্টেম্বর) থানায় মামলা দায়ের হয়েছে। নিহতের মা আকলিমাা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে মামলাটি করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ যুবককে আটক ও হত্যাকান্ড ব্যবহৃত একটি দাঁ উদ্ধার করেছে।

আটককৃত যুবকরা হচ্ছেন, মোরেলগঞ্জ উপজেলার ভাটখালী গ্রামের তারিকুল সরদার (২০), বাদল শেখ (৩০) ও সাকিব শেখ (১৯)। মোবাইল ফোনে বিকাশ অ্যাকাউন্টের পিন নম্বর না দেওয়ায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারাল দাঁ উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে তারা। নিহতের মা আকলিমাা বেগম জানান, পূর্ব খারইখালী গ্রামের আবু হানিফের বিকাশ অ্যাকাউন্টের এক লাখ টাকা হাতিয়ে নেওয়ার জন্য বুধবার দিবাগত রাত ১১টার দিকে তাকে কৌশলে ডেকে নেয় পরিচিত বন্ধুরা। তারা প্রথমে মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে পিন কোড না বলায় আবু হানিফকে কুপিয়ে হত্যা করে লাশ খালে ফেলে দেয় ঘাতকেরা।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, মোবাইল ফোন থেকে টাকা নিতে ব্যর্থ হয়েই আবু হানিফকে দুর্বৃত্তরা হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আলামত উদ্ধার করা হয়েছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে আবু হানিফের মোবাইল ফোনটি এখনো উদ্ধার করা যায়নি।

উল্লেখ্য, বুধবার মধ্যরাতে মোরেলগঞ্জ উপজেলা পূর্ব খারইখালী গ্রামে চা দোকানি আবু হানিফ ফকিরকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ভাটখালী খালে মাছ ধরার সময় স্থানীয় শিশু কিশোরদের জালে আবু হানিফের মরদেহ উঠে আসে। আবু হানিফ স্থানীয় এবি গজালিয়া বাজারের চা বিক্রেতা ও পূর্ব খারইখালী গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে। নিহতের ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড