• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মীরসরাইয়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

  মীরসরাই প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৪০
নিখোঁজ
ছবি : সংগৃহীত

মীরসরাইয়ে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। ১০ দিন ধরে নিখোঁজ হওয়া ওই মাদ্রাসা ছাত্রের নাম মেহেরাজ উদ্দিন সায়িদ (১৩)। মেহেরাজ বারইয়াহাট দারুল কুরআন মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ও ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কদমতলা এলাকার দুবাই প্রবাসী আবুল কালামের পুত্র।

নিখোঁজের ঘটনায় ২২ সেপ্টেম্বর মেহেরাজের মা সেলিনা আক্তার জোরারগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি (নং-৯৪০) দায়ের করেছেন।

নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মা সেলিনা আক্তার জানান, গত ১৬ সেপ্টেম্বর (বুধবার) আমি ও মেহেরাজ একসাথে মাদ্রাসার উদ্দেশ্যে যাচ্ছিলাম পথিমধ্যে দুপুর প্রায় ১২ টার দিকে বারইয়ারহাট বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় সে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। পরবর্তীতে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ২২ সেপ্টেম্বর জোরারগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরি করি। আমার ২ মেয়ে ১ ছেলের মধ্যে মেহেরাজ দ্বিতীয়। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল গোলাপী রঙের পায়জামা পাঞ্জাবি (মাদ্রাসা ড্রেস), মাথায় সাদা টুপি, গায়ের রং শ্যামলা ও উচ্চতা ৩ ফুট ৫ ইঞ্চি ।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার এসআই (উপ-পরিদর্শক) জাফর উল্ল্যাহ জানান, মাদ্রাসা ছাত্র মেহেরাজ নিখোঁজের বিষয়ে তার মা বাদী হয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তদন্তপূর্বক নিখোঁজ ছাত্রের সন্ধানের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড