• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যাচেষ্টার অভিযোগে মনপুরায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক

  ভোলা প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২
কিশোর গ্যাং
আটককৃত কিশোর গ্যাংয়ের দুই সদস্য (ছবি : সংগৃহীত)

ভোলার মনপুরায় এক মুদি ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগে উঠেছে ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের চার সদস্যের বিরুদ্ধে। এ চার সদস্যের মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছেন।

জানা গেছে, প্রতিষ্ঠান বন্ধ করে রাতে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে এক মুদি ব্যবসায়ীর গতিরোধ করে ঢাকা থেকে আগত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য। এ সময় ছুরি দেখিয়ে টাকার ব্যাগ ছিনতাইসহ হত্যার চেষ্টা চালায় তারা। পরে ব্যাবসায়ীর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এক সদস্য পুকুরে পড়ে যায়। তখন ওই সদস্যকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের অপর এক সদস্যকে আটক করে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টায় মুদি ব্যবসায়ী মো. নুরনবী অরুন বাড়ি ফেরার পথে হরিবাড়ি সংলগ্ন পাকা সড়কের ওপর এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটককৃতরা হলেন, বরিশালের বাকেরগঞ্জ জেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা বাদল মৃধার ছেলে হৃদয় (১৮) ও নরসিংদী জেলার বাসিন্দা রাজু মিয়ার ছেলে এছহাক (১৮)। বর্তমানে এরা ঢাকার হেমায়েতপুর বসবাস করেন। ঘটনার সাথে জড়িত পলাতক দুই সদস্য শুভ ও ফরহাদকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

মুদি ব্যবসায়ী নুরনবী অরুন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে ১২টার সময় তুলাতলী বাজার থেকে হোন্ডাযোগে বাড়ি ফেরার পথে হরিবাড়ির সামনে রাস্তার দুই পাশে দড়ি টানিয়ে গতিরোধ করে ছিনাতাইসহ হত্যার চেষ্ঠা করে। এই সময় ডাক-চিৎকার দিলে রাস্তার পাশে থাকা স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পালিয়ে যাওয়ার সময় এক সদস্য পুকুরে পড়ে গেলে ওই ছিনতাইকারী সদস্যকে আটক করে পুলিশে কাছে হস্তান্তর করা হয়।

আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্য হৃদয় বলেন, স্থানীয় শুভর সহযোগিতায় ঢাকা থেকে চারদিন আগে আমরা তিনজন মনপুরায় আসি। গত তিনদিন ধরে ওই ব্যবসায়ীর গতিবিধি পর্যবেক্ষন করি। পরে বৃহস্পতিবার রাতে পরিকল্পনা করে আমরা ৪ জন টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করি।

এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের এক সদস্য হৃদয়ের তথ্যমতে অপর সদস্য এছহাককে অভিযান চালিয়ে আটক করা হয়। তবে ঘটনার সাথে জড়িত অপর সদস্য শুভ ও ফরহাদ পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড