• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই এলপিসি শাখায় চুরি করার সময় আটক ১

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৮
কাপ্তাই
গ্রেফতারকৃত আসামি

রাঙ্গামাটি জেলার কাপ্তাই বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন( বিএফআইডিসি), এলপিসি শাখার ষ্টোরে রাতে চুরি করার সময় কর্তব্যরত নিরাপত্তা বাহিনীর হাতে একচোর কে আটক করা হয়। চোরের সাথে জড়িত আরও দু’জন এসময় পালিয়ে জেতে সক্ষম হয়।

কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান,কারখানাসহ এলাকায় একের,পার এক চুরির হরহামেশার ঘটনা ঘটে চলছে। কিন্ত চোরদের আটক করা কোন মতে সম্ভব হচ্ছেনা। এদিকে তেমনি কাপ্তাই এলপিসি শাখায় বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত তিনটা ২০মিনিটে কিশোর গ্যাং এলপিসি শাখার অভ্যন্তরে প্রবেশ করে স্টোরের ভিতরে টিন কেটে প্রবেশ করার সময় নিরাপত্তা আনসার বাহিনী ও এলপিসি শাখার নিরাপত্তারা চুরির আচ করতে পেরে হাতে নাতে নতুন বাজার কেপিএম টিলার ওমর ফারুকের ছেলে জিহাদ হাসান(২৪) কে চুরি করার যন্ত্রসহ আটক করা হয়। এ ব্যাপারে জড়িত আরও দু’জন পালিয়ে যেতে সক্ষম হয়।

এলপিসি শাখার উৎপাদন কর্মকর্তা আমান উল্লা আমান বলেন, বহুদিন যাবৎ এরা একের পর এক চুরি করে চলছে। সম্প্রতি এ শাখা হতে আরও কয়েকবার এরা চুরি করে নেয়। এ কিশোর গ্যাং এর জাহিদ চোরকে আটক করার পর পূর্বের চুরির ঘটনা অকপটে স্বীকার করে বলে মন্তব্য করে। আটক চোরের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামালা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড