• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে আ. লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী অফিসে ভাঙচুর, গুলি ও অগ্নিসংযোগ

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭
নির্বাচনী অফিসের সামনে পাওয়া গুলির খোসা (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় সংসদের পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসের নির্বাচনী অফিসে ভাঙচুর, গুলি বর্ষণ ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের আজিজুল তলা ও সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার রাতে কয়েকজন দুর্বৃত্ত আওয়ামী লীগের নির্বাচনের কার্যালয়ে আসে। পরে তারা গুলিবর্ষণ করতে শুরু করলে অফিসের আশপাশে থাকা সাধারণ মানুষ উদ্বিগ্ন হয়ে ছোটাছুটি শুরু করে দেন। পরে ওই অফিসের চেয়ার টেবিল ভাঙচুর ও ও অগ্নিসংযোগ করে চলে যায়। এর কিছুক্ষণ পরই মানিকনগর পূর্বপাড়া গ্রামে একই ধরনের ঘটনা ঘটেছে।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর অভিযোগ, বিএনপি জামায়াত দুইটি আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর করে চলে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফিরোজ কবির জানান, কে বা কারা এ হামলার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখতে তদন্ত চলছে। তারা এখন পর্যন্ত সন্দেহভাজন কাউকে চিহ্নিত করতে পারেননি।

পাবনা-৪ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বলেন, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সন্ত্রাসীরা এ হামলা চালায়। তিনি এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে দ্রুত তদন্তের দাবি জানিয়েছেন।

এ সব অভিযোগের বিষয়ে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের মন্তব্য জানতে মুঠোফোনে যোগাযোগ চেষ্টা করা হলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড