• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভবনের পিলার ধ্বসে পথচারী ও শ্রমিকের মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৫
গাইবান্ধা
ভবন ধসের ঘটনাস্থল

গাইবান্ধা সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সড়ানোর কাজ করার সময় ভবন ধসের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভবনের পিলারের নিচে চাপা পড়ে এক শ্রমিকসহ ২ জন নিহত ও দুই জন আহত হয়েছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের ডিবি রোডের জনতা ব্যাংক সংলগ্ন ভবন ধসের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্রমিক আজাদ মিয়া (৩৭)। তিনি সদর উপজেলার খামার বোয়ালি গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে। এছাড়া পথচারী আব্দুল ওয়াহেদ (৫০)। তার বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তিনি গাইবান্ধা বিসিক শিল্প নগরীতে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সড়ানোর কাজ করছিলেন কিছু শ্রমিক। এ সময় হঠাৎ করে ভবন ধসে পিলারের নিচে চাপা পড়ে শ্রমিক আজাদ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া ভবনের পিলারের চাপায় পথচারী আব্দুল ওয়াহেদসহ ৩ জন গুরুত্বর আহত হন। পরে আহত ৩ জনকে উদ্ধার পরে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন আব্দুল ওয়াহেদ নামে এক পথচারীর মৃত্যু হয়।

জেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার বখতিয়ার উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাছ চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড