• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ঘাতক ট্রাক ড্রাইভার জিয়াউরের জামিন বাতিলের দাবীতে মানববন্ধন

  সারাদেশ ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২০, ২২:২৩
কুষ্টিয়ায় ঘাতক ট্রাক ড্রাইভার জিয়াউরের জামিন বাতিলের দাবীতে মানববন্ধন
কুষ্টিয়ায় ঘাতক ট্রাক ড্রাইভার জিয়াউরের জামিন বাতিলের দাবীতে মানববন্ধন

কুষ্টিয়া পুলিশ লাইন্সের মেধাবী ছাত্র মোবাচ্ছির রহমান হৃদয় এর উপর আঘাতকৃত ঘাতক ট্রাক ড্রাইভার জিয়াউর রহমানের জামিন বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্ত্বরে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও মোবাচ্ছির রহমান হৃদয়ের এলাকাবাসী এই মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধন শেষে ঘাতক ট্রাক ড্রাইভারের জামিন বাতিল ও শাস্তির দাবীতে কুষ্টিয়ার জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে মোবাচ্ছির রহমান হৃদয় মোটর সাইকেল চালিয়ে কুষ্টিয়ার বটতৈল মোড়ে অবস্থিত গোল চত্ত্বর ঘুরতে গেলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাক সজোরে আঘাত করে। এসময় হৃদয় ও মোটর সাইকেলকে প্রায় ৫০ গজ দূরে টেনে হিচড়ে নিয়ে যায় ট্রাক ড্রাইভার জিয়াউর। পরে স্থানীয়রা ওই ট্রাক ও ড্রাইভারকে আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনার সাথে সাথে হৃদয়কে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে হৃদয় এর ডান হাত সম্পুন্ন কেটে ফেলা হয়েছে। এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড