• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে এক ব্যক্তির মাথাবিহীন মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৭
ছবি: প্রতীকী

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মাথাবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গৌরিপুর ইউনিয়নের পৌতখালী গ্রামের নাপিতের খাল থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. দুলাল হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, সকালে স্থানীয়রা ফরাজী বাড়ির সামনের খালের ঘটলায় একটি মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দুএকদিন আগে ওই ব্যক্তিকে গলা কেটে হত্যা করে দেহটি নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে। মরদেহের বাম হাতের কব্জির রগ কাটা, পাঁজরে আঘাত ও বুকের বাম পাশের চাকু বা ধারালো কোনো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে।

জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে তবে মাথাটি এখনো পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড