• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবজাতক চুরির দায়ে মা-মেয়ে গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৭
গ্রেপ্তার
নবজাতক চুরির অভিযোগে মা-মেয়ে গ্রেপ্তার (প্রতীকী ছবি)

ফরিদপুরে নিজের মেয়ের সদ্যজাত শিশুর মৃত্যুর পর আরেক প্রসূতির নবজাতকে চুরির অভিযোগ উঠেছে মা মেয়ের বিরুদ্ধে।

পরে খবর পেয়ে ওই শিশুকে উদ্ধার করে সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। একই সঙ্গে অভিযুক্ত মা-মেয়েকে শিশু চুরির অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি মাদারীপুর জেলার সদর উপজেলার সৈয়দ নূর শিরখাড়া গ্রামের রুবেল মুন্সীর স্ত্রী আকলিমা বেগম (২২) সিজারিয়ানের মাধ্যমে গতকাল রবিবার একটি পুত্র সন্তানের জন্ম দেন। এরপর মা ও শিশু হাসপাতালের লেবার ওয়ার্ডে ভর্তি ছিল। একই দিনে সিজারিয়ানের মাধ্যমে আরেক প্রসূতি নারী আন্না বেগমের (২৪) একটি সন্তান হলেও ওই শিশুটি অসুস্থ ছিল। পরে তাকে ফরিদপুরের শিশু হাসপাতালে নেওয়া হলে সেখানে শিশুটি মারা যায়।

এ দিকে, আন্না বেগমের মা ফরিদপুরের সদরপুর উপজেলার ঠেঙ্গামারী গ্রামের ইসমাইল মোল্লার স্ত্রী নাজমা বেগম (৫০) তার মেয়ের কোল ভরিয়ে দিতে অপকৌশলের আশ্রয় নেন। তিনি রবিবার রাত সাড়ে ৩টার দিকে ফমেকের লেবার ওয়ার্ড থেকে আকলিমা বেগমের সদ্যজাত শিশুটি চুরি করে সদর উপজেলার নিখুরদি গ্রামে মেয়ে লাবনী বেগমের (২২) বাড়িতে রেখে আসেন। পরে শিশুটিকে সদরপুরের ঠেঙ্গামারী গ্রামে নিয়ে যান।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই প্রবীর রায় দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে নিখুরদি ও পরে ঠেঙ্গামারী গ্রামে অভিযান চালিয়ে নাজমা বেগমের বাড়ি থেকে সোমবার বেলা ১১টার দিকে আকলিমার চুরি হওয়া শিশুপুত্রকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নাজমা বেগম ও তার মেয়ে লাবনী বেগমকে আটক করা হয়েছে।

আরও পড়ুন : সাপের কামড়ে জীবন প্রদীপ নিভল কাঠমিস্ত্রির

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোরশেদ আলম দৈনিক অধিকারকে বলেন, নিজের মেয়ের কোল ভরিয়ে দেওয়ার জন্য আকলিমার শিশুকে চুরি করেছিলেন নাজমা বেগম। এ ঘটনায় শিশু চুরির অভিযোগে একটি মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি সোমবার দুপুর ১টার দিকে আকলিমার সন্তানকে তার স্বামী রুবেল মুন্সীর হাতে তুলে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড