• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আল্লামা শফিকে নিয়ে কটূক্তি, চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবি

  ফরিদপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৫
মানববন্ধন
আল্লামা শফিকে নিয়ে কটূক্তি, চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

হেফাজতে ইসলামের আমীর ও হাটহাজারী মাদরাসার সদ্য প্রয়াত মুহতামীম (পরিচালক) আল্লামা শাহ আহমেদ শফিকে নিয়ে অবমাননাকর কটূক্তির প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন করেছে যুব ওলামা কল্যাণ পরিষদ।

সোমবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনে দোষীদের গ্রেপ্তারসহ তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মানববন্ধনে অভিযোগ করা হয়, ইতোমধ্যে কুরআন ও হাদিসের অপব্যাখ্যাকারী আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যক্তিকে একই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তবে ফরিদপুরের নগরকান্দার বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম একইভাবে আল্লামা শফির মৃত্যুর পর ফেসবুকে কুরুচিকর ইঙ্গিতবাহী মন্তব্য করে ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে চরম আঘাত করেছে।

যুব ওলামা কল্যাণ পরিষদের ফরিদপুরের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা মাহমুদুল হাসান, মুফতি মোস্তফা কামাল, মুফতি মুস্তাফিজুর রহমান, মোহাম্মদউল্লাহ, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা ইয়াকুব আলী, মুফতি সানাউল্লাহ, মাওলানা আশরাফ আলী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা খবির হোসাইন, মাওলানা ইমরান সিদ্দিকী, মুফতি জহিরুল ইসলাম প্রমুখ।

বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের সম্মুখীন করা না হলে, যদি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, তবে তার দায়ভার প্রশাসনকেই নিতে হবে। পরে দোয়ার মাধ্যমে মানববন্ধনের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও পড়ুন : ভালুকায় ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপণ মহড়া

তবে বিষয়টিতে অভিযুক্ত চেয়ারম্যান নুরুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, ‘আমি আল্লামা শফিকে নিয়ে সরাসরি কোনো কিছু ফেসবুকে লিখিনি। তবে একটি পোস্টে পরোক্ষভাবে তার বিষয়টি ইঙ্গিত হওয়ায় আমি পরে সেটি মুছে ফেলি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড