• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ৫ লাখ ইয়াবা জব্দ, রোহিঙ্গাসহ আটক ৭

  কক্সবাজার প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৯
করোনা
ছবি : নিজস্ব

টেকনাফে ৫ লাখ পিস ইয়াবা জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা। এসময় রোহিঙ্গাসহ ৭জন পাচারকারীকে আটক করা হয়।

রবিবার (২০ আগস্ট) দুপুর ২ টার দিকে টেকনাফ কোস্টগার্ড কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান স্টেশনের লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক।

তিনি জানান, গত ২০ সেপ্টেম্বর রাত দেড়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে টেকনাফ বাহার ছড়া বড়ডেইল হতে ২৫ থেকে ৩০ ন্যাটিকেল মাইল উত্তরে বঙ্গোপসাগরে একটি ফিশিং বোটকে তল্লাশি করলে ৫ লাখ ইয়াবা ও বোটের মালিক সহ ৭জনকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। উদ্ধারকৃত ইয়াবাগুলো মিয়ানমার থেকে ফিশিং ট্রলার করে সমুদ্রপথে বাংলাদেশে নিয়ে আসছিল। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাচারকাজে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

আটককৃতরা হলেন, মহরম আলী (৪৪), আব্দু শুক্কুর (২৬), আমানুল্লাহ (২৮), নুরুল আলম (৩৮), আব্দুল মনাফ(৩৫), জাহিদ হোসেন (৩৩) এদের প্রত্যেকের বাড়ি টেকনাফ উপজেলার বিভিন্ন স্থানে। এছাড়া আব্দুল পেটান(২২) নামের এক রোহিঙ্গাও রয়েছে।

লে. কমান্ডার আমিরুল হক আরও জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। এব্যাপারে কোস্টগার্ড বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড