• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাবা-ছেলেসহ নিহত ৩, হাসপাতালে আরও ১২ জন

  শেরপুর প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৬
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (প্রতীকী ছবি)

কিশোরগঞ্জের নিকলী হাওর ভ্রমণই যেন কাল হলো বাবা-ছেলেসহ তিনজনের। দেখা হলো না হাওয়ারে সুন্দর মনোরম পরিবেশ। চলে যেতে হলো না ফেরার দেশে।

শেরপুরের শ্রীবরদী থেকে কিশোরগঞ্জের নিকলী হাওর ভ্রমণে যাওয়ার পথে ময়মনসিংহের নান্দাইলে পিকআপ-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানির ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় আরও ১২ জন আহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ডাংরী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের চিথলিয়াপাড়ার (সওদাগর বাড়ি) বাসিন্দা ফাহাদ আলম (৩২), তার ছেলে তুরান (৫) ও ফাহাদ আলমের খালা ঝর্ণা বেগম (৪০)।

জানা গেছে, সকালে ফাহাদ আলমের শ্বশুরবাড়ি শ্রীবরদী উপজেলার রাণীশিমূল ইউনিয়নের ভায়াডাঙ্গা এলাকা থেকে কিশোরগঞ্জের নিকলী হাওরে ভ্রমণে যাওয়ার পথে তাদের মাইক্রোবাসটি নান্দাইলের ডাংরী নামক স্থানে পৌঁছালে ময়মনসিংহগামী একটি পিকআপের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু তুরানের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ফাহাদ আলমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঝর্ণা বেগমেরও মৃত্যু হয়।

আরও পড়ুন : এবার দেশের বর্জ্য পানিতে করোনা ভাইরাসের অস্তিত্ব!

এ দিকে, দুর্ঘটনায় আহত ৭ জনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাকী ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় ফাহাদ আলমের গ্রামের বাড়ি শ্রীবরদীতে শোকের ছায়া নেমে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড