• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখাউড়ায় ভারতীয় ফেনসিডিলসহ শীর্ষ মাদক কারবারি আটক

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪
ব্রাহ্মণবাড়িয়া
গ্রেপ্তারকৃত আসামি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নিয়মিত অভিযানে ২৮৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ জুম্মান নামে শীর্ষ মাদক ব্যবসায়ীর সহযোগী কে আটক করেছে বিজিবি জওয়ানরা।

গত শনিবার রাত ১০টায় মাদকসহ আটক করা হয় খোকন মিয়া নামে এক মাদক কারবারিকে। এই ঘটনায় বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী জুম্মান।

জানাযায়, গত ১২ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে উপজেলার ২৫ বিজিবির ফকিরমোড়া বিওপির টহল কমান্ডার লিয়াকত আলীর নেতৃত্বে একটি টহল দল টহল পরিচালনা করে আব্দুল্লাহপুর নামক এলাকা থেকে পৌর শহরের রাধানগর গ্রামের মৃত. আব্দুল হাশিমের ছেলে খোকন মিয়া(২৫) এবং দ্বিজয়পুর গ্রামের মৃত. মোখলেছুর রহমানের ছেলে জুম্মন মোল্লা (৩৫) কে আটক করা হয়।

এসময় খোকন মিয়ার কাছ থেকে ১০০ এবং পলাতক আসামির ফেলে যাওয়া চটের বস্তায় ১৮৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ১৪ হাজার টাকা।

বিজিবি কর্তৃপক্ষ সূত্র জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড