• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১০
লাশ
লাশ (প্রতীকী ছবি)

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় দিদার ফকির (১৬) নামে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের দিগনগর গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

নিহত দিদার ফকির দিগনগর গ্রামের নাসির ফকিরের ছেলে ও দিগনগর ফাজিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় দিদার ফকির। পরে অনেক খোঁজাখুঁজির পর স্থানীয়রা সোমবার বিকালে একই এলাকার মনিরকান্দি গ্রামের হাফিজের পুকুরে দিদারের লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন : সড়কে ট্রাকচাপায় ঝরল পথচারীর প্রাণ

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির ইনচার্জ আবুল বাসার দৈনিক অধিকারকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড