• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুপিয়ে ছাত্রলীগ নেতাকে হত্যা, থানায় মামলা

  নড়াইল প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:২১
নিহত
নিহত ছাত্রলীগ নেতা শেখ জহিরুল ইসলাম রেজোয়ান (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নিহত রেজোয়ানের মা জরিনা বেগম বাদী হয়ে সোহেল খানকে প্রধান আসামিসহ ১৪ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পূর্ব বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। মামলার প্রধান আসামী সোহেল খান এলাকায় চুরি, ডাকাতি, খুন, ধর্ষণসহ অন্যান্য অপরাধে জড়িত ছিল। নিহত রেজোয়ান সন্ত্রাসী সোহেল খানের ওই সকল অপরাধের বিরোধিতা করায় সোহেলসহ তার সহযোগীরা রেজোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।

মামলার বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ঘটনার পরপরই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

তিনি জানান, প্রধান আসামি সোহেল পুলিশের বিশেষ শাখার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে হত্যা মামলাসহ ডজনখানেক মামলা রয়েছে।

আরও পড়ুন : সিনহা হত্যা : ওসি প্রদীপের অন্যতম সহযোগী গ্রেপ্তার

উল্লেখ্য, গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত রেজোয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড