• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীসহ ৬ জনের আত্মসমর্পণ

  জামালপুর প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৭
জামালপুর
ছবি: দৈনিক অধিকার

জামালপুরে ভাতিজা হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী চাচাসহ ৬ জন আদালতে আত্মসমর্পণ করেছেন ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে মোমিন হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী নিহতের চাচা আনছার আলী প্রমানিক এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর পাঁচ আসামী কলম প্রমানিক, শাহীন, সাইদুল, শাইবানু, শাবজান আত্মসমর্পণ করেন। পরে তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁনের আদালত।

আসামী পক্ষের আইনজীবি মোকাম্মেল হক জানান, আসামীগনের অনুপস্থিতে মামলার বিচারকাজ সম্পন্ন হওয়ায় আসমীগণ ন্যায়বিচার পায়নি, যেহেতু মামলার রায় হয়েছে তাই আইনের প্রতি শ্রদ্ধার জানিয়ে তারা আদালতে আত্মসমর্পণ করেছেন। উচ্চ আদালতে ন্যায়বিচারের জন্য আপিল করা হবে।

রাষ্ট্রপক্ষের আইনজীবি নির্মল কান্তি ভদ্র বলেন, মোমিন হত্যা মামলার সকল পলাতক আসামী আদালতে আত্মসমর্পণ করেছে, আশা করছি আদালতের রায় বহাল থাকবে।

উল্লেখ্য, বাদী উক্ত অভিযোগের প্রেক্ষিতে জামালপুর সদর থানার মামলা নং ২৭, ২০০৭ সালের ১৮ জুন ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩০২/৩৪ দন্ডবিধি রুজু্ক্রমে এসআই মো. খোরশেদ আলম কে মামলার তদন্তভার অর্পণ করা হয় । হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মমিন একই দিন সকাল সাড়ে ৫টায় মৃত্যুবরণ করেন। মামলার তদন্তে আসামীগনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় ২০১৮ সালের ৪ মার্চ জামালপুর সদর থানার অভিযোগপত্র নং ১০৭ ও ধারা ১৪৩/৪৪৪৭/৩২৩/৩০২/৩৪ দন্ডবিধি দাখিল করা হয় ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড