• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানক্ষেতে মিলল অটোভ্যান চালকের মরদেহ

  গাইবান্ধা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৩
গাইবান্ধা
গাইবান্ধা (ছবি: দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জের বৈরাগীহাট পুলিশ তদন্তের পাশ থেকে দিলবার (১৭) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এর আগে সকালে উপজেলার শাখাহার ইউনিয়নের বৈরাগীর হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে বটতলা গ্রামের টকোরগাড়ী এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দিলবার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে। দিলবার অটোভ্যান চালক ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান। ওসি জানান,স্থানীয়রা সকালে বটতলা গ্রামের টকোরগাড়ী এলাকার একটি ধানক্ষেত্রে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা সঠিক জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, দিলবারকে শ্বাসরোধে হত্যা করে ব্যাটারিচালিত অটোভ্যানটি ছিনতাই করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এদিকে দিলবারের মা দোলেনা বেগম, মরদেহ শনাক্ত করে বলেন, দিলবার প্রতি দিনের ন্যায় গত শনিবার বিকালে বাড়ি থেকে ব্যাটারীচালিত অটোভ্যান নিয়ে বের হয়ে বাড়িতে আর ফিরে আসেনি। গতকাল থেকে বিভিন্ন এলাকায় তাকে খোঁজ করছি। ধানক্ষেতে মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড