• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় কিশোরের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৫
ছবি : প্রতীকী

কুমিল্লায় হাত-পা বাঁধা অবস্থায় শাহপরান মিয়া (১৩) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার লালমাই উপজেলার জয়নগর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া ডাকাতিয়া নদীর পাড় থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় তার হাত-পা বাঁধা ছিল।

শাহপরান লালমাই উপজেলার বেতাগা গ্রামের আবদুল মালেকের ছেলে। সে স্থানীয় ব্র্যাক স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

হত্যার মোটিভ এখনও বের করতে পারেনি পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে পুলিশের ধারণা। রোববার দুপুরের আগেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ওই শিশুর ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছেন লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব।

পরিবারের বরাত দিয়ে ওসি আরও জানান, শুক্রবার দুপুরের পর থেকে নিখোঁজ ছিল শাহপরান মিয়া। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ অবস্থায় শনিবার সকালে পরিবারের সদস্যরা শাহপরানের নিখোঁজ হওয়া নিয়ে এলাকায় মাইকিং করেন। বিকেল ৪টার দিকে জয়নগর পশ্চিমপাড়া এলাকার এক কৃষক ডাকাতিয়া নদীর নির্জন স্থানে এক শিশুর হাত-পা বাঁধা লাশ দেখে পুলিশে খবর দেন।

খবর পেয়ে বিকেল সাড়ে ৫টায় ঘটনাস্থলে পৌঁছান কুমিল্লার সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল ও লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব। এরপর পরিবারের সদস্যরা সেখানে এসে লাশটি শাহপরানের বলে শনাক্ত করেন। রাতে শাহপরানের মরদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কুমিল্লার সদস্যরাও ঘটনাস্থলে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড