• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের সম্পর্ক গড়ে তুলে ধর্ষণচেষ্টা, ২ যুবক আটক

  খাগড়াছড়ি প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৫
আটক
প্রেমের সম্পর্ক গড়ে তুলে ধর্ষণচেষ্টা, ২ যুবক আটক (ছবি : দৈনিক অধিকার)

প্রেমের সম্পর্ক গড়ে তুলে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় ২ যুবককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় মেয়ের স্বীকারোক্তিতে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মহালছড়ি থানায় মামলা করেছেন কিশোরীর বাবা।

মামলার পর মহালছড়ি থানার পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে অভিযুক্ত যুবক আল-আমিনকে (২৭) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কদম রসূল এলাকা থেকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে মহালছড়ি থানা এলাকা থেকে আব্দুল কাদের (২৮) নামে আরও এক যুবককে আটক করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২ থেকে ৩ মাস আগে থেকে ওই স্কুলছাত্রীর সাথে আল-আমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্কের সূত্র ধরে গত ৩১ আগস্ট সন্ধ্যায় মেয়ের সাথে ছেলের দেখা করার কথা হয়। একপর্যায়ে মহালছড়ির থলিপাড়া এলাকার রাবার বাগানে দেখা করলে আল-আমিন মেয়ের সাথে ধস্তাধস্তির চেষ্টা করলে সে আঘাতপ্রাপ্ত হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

পরে টিলাপাড়াস্থ আর্য্য মিত্র বৌদ্ধ বিহার পাশে কিশোরীকে পাওয়া গেলে সে স্থানীয় এক শিক্ষকের বাসায় আশ্রয় নেয়। একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে সোমবার (৭ সেপ্টেম্বর) মহালছড়ি থানায় মেয়ের বাবা একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : ছোট ভাইকে হত্যার পর ‘কবর’ দেওয়া ঘরেই ভাই-ভাবির বসবাস!

আটকের সত্যতা স্বীকার করে মহালছড়ি থানার ওসি মো. জাহাঙ্গীর দৈনিক অধিকারকে বলেন, ধর্ষণচেষ্টার ঘটনায় কিশোরীর বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত আল-আমিনকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে মহালছড়ি থানা এলাকা থেকে আব্দুল কাদেরকে আটক করা হয়। তবে এর আগে ওই ঘটনায় স্থানীয় বৈঠকে ঘটনা বর্ণনায় অভিযোগকারীরা ভিন্ন রকম তথ্য প্রদান করেন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড