• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যানের দায়িত্বে সালাম খান

  ঈশ্বরদী প্রতিনধি, পাবনা

০৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫
সাল্মান খান (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খান। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস এ তথ্য নিশ্চিত করেন।

আগামী রোববার (৬ সেপ্টেম্বর) আব্দুস সালাম খান ঈশ্বরদীতে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা গেছে।

ইউএনও পি এম ইমরুল কায়েস জানান, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস তার পদ থেকে পদত্যাগ করার পর সরকারের স্থানীয় সরকার বিভাগ এক পত্রে উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি প্রথমে শূন্য ঘোষণা করে। পরবর্তীতে উপজেলা পরিষদের বিধিমালা ২০১০ এর বিধি ১৫ অনুযায়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ আব্দুস সালাম খানকে চেয়ারম্যানের সার্বিক দায়িত্ব ও ক্ষমতা দেওয়া হয়েছে। এদিকে চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় আব্দুস সালাম খানকে অভিনন্দন জানিয়েছেন ঈশ্বরদীর সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর তিনি চেযারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড