• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নামাজ শেষে সড়কে ঝরল বৃদ্ধের প্রাণ 

  মেহেরপুর প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৭
দুর্ঘটনা
মোটরসাইকেল দুর্ঘটনা (প্রতীকী ছবি)

মাগরিবের নামাজ শেষে সড়ক পার হওয়ার সময় মেহেরপুরের গাংনী উপজেলায় দ্রুতগামী মোটরসাইকেলের চাপায় রেজাউল হক (৫৫) নামে বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী হাসপাতাল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল হক মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের খোদা বক্সর ছেলে ও গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য মো. মজিরুল ইসলামের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের আত্মীয় যুবলীগ নেতা ও ঠিকাদার আশিকুর রহমান আকাশ দৈনিক অধিকারকে জানান, সন্ধ্যায় রেজাউল হক গাংনী উপজেলা পরিষদ জামে মসজিদে মাগরিবের নামাজ শেষ করে জেলা পরিষদ সদস্য মো. মজিরুল ইসলামের কার্যালয়ে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় বেপরোয়া গতিতে ছুটে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে আহতাবস্থায় উদ্ধার করে গাংনী হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। এরপর সেখানে পৌঁছানোর পরপরই তার মৃত্যু হয়।

আরও পড়ুন : পুলিশের ৩ সাক্ষীর জবানবন্দিতে সিনহা হত্যা

ঘটনার সত্যতা স্বীকার করে গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান দৈনিক অধিকারকে জানান, মোটরসাইকেল আরোহী তিনজনের মধ্যে দুজন পালিয়ে গেলেও ধর্মচাকী গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাগর হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। সাগর হোসেন দুর্ঘটনায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হওয়ার কারণে বর্তমানে সে গাংনী হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড