• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের ৬ মাসেই লাশ হলো বৃষ্টি

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২০, ২০:০৬
নিহত
নিহত বৃষ্টি আক্তার (ছবি : দৈনিক অধিকার)

বিয়ের ৬ মাসের মাথায় মৃত্যু হলো গৃহবধূর! শ্বশুরবাড়ির লোকজনদের অমানুষিক নির্যাতনে তিলে তিলে শেষ হওয়া বৃষ্টি আক্তারে অবশেষে চলে গেল না ফেরার দেশে। তাকে হত্যা করা হয়েছে নাকি সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এ নিয়েও চলছে নানা আলোচনা।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চনপাড়া পুনর্বাসন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বৃষ্টির স্বামী আবু বকর, শাশুড়ি নাসিমা বেগম ও ফুফু শাশুড়ি নূর জাহানকে আটক করেছে পুলিশ।

বৃষ্টির পরিবার জানায়, ৬ মাস আগে চনপাড়া এলাকার মান্নানের মিয়ার ছেলে আবু বকরের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল বৃষ্টির। বিয়ের পর থেকেই তার ওপর শ্বশুরবাড়ির লোকজন কারণে-অকারণে নির্যাতন শুরু করে। এ নিয়ে কয়েক দফা শ্বশুরবাড়ির লোকজনদের সাথে তাদের আলোচনাও হয়েছে।

তাদের অভিযোগ, মঙ্গলবার রাতে বৃষ্টিকে পরিকল্পিতভাবে হত্যা করে তার শ্বশুরবাড়ির লোকজন। তাকে হত্যা করে ঘটনাকে বৃষ্টির শ্বশুরবাড়ির লোকজন আত্মহত্যা বলে চালাতেও চেষ্টা করেছে বলে দাবি করেন তারা।

এ ব্যাপারে ঘটনাস্থলে পরিদর্শনে আসা রূপগঞ্জ থানার এসআই আশরাফুল আলম দৈনিক অধিকারকে জানান, বৃষ্টি নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এমন খবর শুনে ঘটনাস্থলে যাই। তবে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ বিছানার ওপর শোয়ানো অবস্থায় দেখতে পাই। তবে নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন দেখতে পাইনি। গলায় বা শরীরে আঘাতের কোনো চিহ্নও পাওয়া যায়নি।

আরও পড়ুন : পানিতে ডুবে জীবন প্রদীপ নিভল ২ ভাইয়ের

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান দৈনিক অধিকারকে জানান, গৃহবধূ নিহতের ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট হাতে আসার পর বিষয়টিতে বিস্তারিত বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড