• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপির নিজস্ব অর্থায়নে আবাসন প্রকল্পের বেড়িবাঁধ নির্মাণ অব্যাহত

  পাইকগাছা প্রতিনিধি, খুলনা

২৭ আগস্ট ২০২০, ২৩:১২
বেড়িবাঁধ
এমপির নিজস্ব অর্থায়নে আবাসন প্রকল্পের বেড়িবাঁধ নির্মাণ অব্যাহত (ছবি : দৈনিক অধিকার)

খুলনার পাইকগাছা উপজেলার গড়ইখালী শিবসা নদীর কোল ঘেঁষে অবস্থিত আবাসন প্রকল্পের রক্ষাবাঁধের কার্যক্রম অব্যাহত রয়েছে।

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুর নিজস্ব অর্থায়নে এই বেড়িবাঁধের নির্মাণকাজ চলছে বলে জানিয়েছেন আবাসন প্রকল্পের বাসিন্দারা। এরই ধারাবাহিকতায় তারা জলাবদ্ধতার হাত থেকে বাঁচার স্বপ্ন দেখছেন।

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা রমজান আলী বলেন, ‘ইতোপূর্বে অনেক এমপি, চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি আমাদের জলাবদ্ধতা নিরসন ও টেকসই বেড়িবাঁধের বারবার আশ্বাস দিলেও তারা শুধু আমাদের নিয়ে নিজেদের ভবিষ্যৎ পুঁজি করছেন। কিন্তু বর্তমান এমপি এখনও বেড়িবাঁধের সরকারি কোনো প্রকল্প না পেলেও নিজের পকেটের টাকা খরচ করে আমাদের সুরক্ষিতভাবে বসবাসের ব্যবস্থা করছেন। এতে মনে হচ্ছে তিনি সরকারের নিকট থেকে আমাদের জন্য স্থায়ী টেকসই বেড়িবাঁধের ব্যবস্থা করবেন। কারণ তিনি আমাদের এই উপকূলীয় অঞ্চলের টেকসই বেড়িবাঁধের জন্য সংসদে দাঁড়িয়ে বারবার প্রধানমন্ত্রীর নিকট দাবি জানিয়ে আসছেন। যা আমরা টেলিভিশনে দেখেছি।’

আরও পড়ুন : জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, হাসপাতালে আরও ৬ জন

এমপি মো. আকতারুজ্জামান বাবুর নিজস্ব অর্থায়ন ও নির্দেশনায় গড়ইখালী আবাসন প্রকল্পের বেড়িবাঁধ নির্মাণে অংশ নেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লিপিকা ঢালী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরুসহ স্থানীয়রা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড