• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ, ফেরি চলাচল স্বাভাবিক

  রাজবাড়ী প্রতিনিধি

২৬ আগস্ট ২০২০, ১৫:৪৫
বিআইডব্লিউটিএ
ফাইল ফটো

বৈরি আবহাওয়ার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ করেন বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ। তবে এই নৌরুটের ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে বৈরি আবহাওয়া শুরু হলে এই নৌরুটে দুর্ঘটনা এড়াতে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়। এদিকে ফেরি চলাচল স্বাভাবিক থাকলেও প্রতিটি ফেরিতে দ্বিগুণ সময় ব্যয় হচ্ছে। যে কারণে দৌলতদিয়া ঘাটে বিভিন্ন প্রকার যানবাহনের সারি রয়েছে।

দৌলতদিয়া লঞ্চ ঘাটের ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন মিলন জানান, দুর্ঘটনা এড়াতেই লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। বৈরি আবহাওয়া কমে না আসা পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে। তিনি আরো জানান, দৌলতদিয়া-পাটুরিয়া ও আরিচা-কাজিরহাট নৌরুটে মোট ৩৪টি লঞ্চ চলাচল করে।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট শাখার সহ ব্যবস্থাপক মো. মাহাবুব হোসেন জানান, বৈরি আবহাওয়ার কারণে ফেরি চলাচলে সমস্যা হচ্ছে। প্রতিটি ফেরির প্রায় দ্বিগুণ সময় ব্যয় হচ্ছে। তবে যানবাহনের নদী পারাপার স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড