• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি

২৪ আগস্ট ২০২০, ১৭:৪৩
গ্রেপ্তার
গ্রেপ্তার (প্রতীকী ছবি)

বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে পুনরায় ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে দিনাজপুরে তানভির আহম্মেদ (২৪) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৩ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে ভুক্তভোগী তরুণী (২০) বাদী হয়ে ফুলবাড়ী থানায় ওই যুবকের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার তানভির আহম্মেদ পার্বতীপুর উপজেলার পাটিকাঘাট গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, রবিবার (২৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ওই যুবতীর বন্ধু বাদশা ও স্থানীয় লোকজনের সহায়তায় যুবতীসহ তানভিরকে এস কে টাওয়ার থেকে উদ্ধার করা হয়। পরে ভিকটিমের বাবা-মাকে খবর দিলে রাত সোয়া ৯টার দিকে ওই যুবতী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

আরও পড়ুন : জমির বিরোধে প্রাণ গেল বৃদ্ধের

এ ঘটনায় সোমবার সকালে আসামি তানভিরকে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড