• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীর ড্রেনে ভাসছে হাজার হাজার টাকা!

  অধিকার ডেস্ক

২২ আগস্ট ২০২০, ১৭:৩৫
ড্রেন
রাজশাহীর ড্রেনে ভাসছে হাজার হাজার টাকা!

তখন রাজশাহী রেলওয়ে অফিসার্স মেস ভবনের সামনে অনেক মানুষের ভিড়। উপস্থিত সবার চোখ ড্রেনের পানির দিকে। কৌতূহলে ভিড় ঠেলে একটু সামনে গিয়েই দেখা যায়, কিছু মানুষ ড্রেনে কি যেন খুব খোঁজাখুঁজি করছেন। কেউ একজন পেয়েও গেলেন প্রত্যাশিত বস্তুটি।

পরে তার হাতে দেখা গেল ৫০০ টাকার একটি নোট। কি আশ্চর্য! ড্রেনে ভাসছে টাকা! শুনে আরও লোক সমাগম বেড়ে গেল। যারা এতক্ষণ ড্রেনে টাকার কথা শুনে দাঁড়িয়ে দেখছিলেন, তারাও এবার ড্রেনে নেমে গেলেন সেই টাকা কুড়াতে। কেউ টাকা পেয়ে পকেট ভর্তি করছেন, আবার কেউ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কে বা কারা ড্রেনে টাকাগুলো ফেলে দিয়েছেন। সেখানে ১ হাজার, ৫০০, ১০০, ২০, ১০ এবং ৫ টাকার নোট ছিল। টাকাগুলো ভাসতে দেখে প্রথমে একজন এবং পরে অনেক মানুষ নেমে পড়েন ড্রেনে।

একই ড্রেনে টাকা কুড়ানো টুলু নামে এক ভাঙারি বিক্রেতা খুঁজে পাওয়া টাকাগুলো রেখেছিলেন পকেটেই। তিনি জানান, টাকাগুলো অফিসার্স মেসের পশ্চিম থেকে পূর্ব দিকে ভেসে চলে যাচ্ছিল। ড্রেনে ভাসতে দেখে তিনি নেমে পড়েন।

আসলাম নামে আরও একজন জানান, তিনি ১ হাজার ও ৫০০ টাকার কয়েকটি নোট পেয়েছেন। তার মতো আরও অনেকেই ড্রেনে নেমে টাকা কুড়িয়েছেন।

আরও পড়ুন : প্রাইভেট শিক্ষককে দোষী করে চিরকুট লিখে আত্মহত্যা

বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। টাকাগুলো কারা ড্রেনে ফেললো সেটি অনুসন্ধান করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড