• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি লকডাউন, করোনায় আক্রান্ত এমপি যোগ দিলেন প্রতিবাদ সভায়

  মেহেরপুর প্রতিনিধি

২২ আগস্ট ২০২০, ১৭:১২
সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন
সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন (ছবি : সংগৃহীত)

সপরিবারে করোনায় আক্রান্ত হওয়া সত্ত্বেও ২১ আগস্ট নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় অনুষ্ঠানে অংশ নিয়েছেন মেহেরপুর-২ আসনের সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

সাংসদ মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন গত ১৩ আগস্ট সপরিবারে করোনায় আক্রান্ত হন। উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষরিত লকডাউন স্টিকার ঝুলছে তার বাড়িতে। তিনি লকডাউন ভেঙ্গে শুক্রবার (২১ আগস্ট) গ্রেনেড হামলার প্রতিবাদ সভা করেছেন অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়,শুক্রবার রাত ৯টায় গাংনী পৌর শহরের থানা পাড়া সড়কে সংসদ সদস্যের ভাড়া বাসার সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে সশরীরে উপস্থিত থেকে তিনি বক্তব্য প্রদান করেছেন।

গত ১৩ আগস্ট সাহিদুজ্জামান এমপি পরিবারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাহিদুজ্জামান ক্ষমতাসীন আওয়ামী লীগের সাংসদ। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতিও। তাঁর স্ত্রী লাইলা আরজুমান, ছেলে সাদিউজ্জামান সাইফ, সামিউজ্জামান সামিও করোনা পজেটিভ। পরিবারের সদস্য ছাড়াও তার ব্যক্তিগত গাড়িচালক শামীম পারভেজ, পিএস সবুজ আহমেদ, সহকারী রাশেদ রাইহান করোনায় আক্রান্ত হয়েছেন।

সাহিদুজ্জামানের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করে গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিয়াজুল ইসলাম বলেন, সাহিদুজ্জামান এমপি পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন। গাংনী পৌর শহরের বাসায় তিনি সপরিবারে হোম আইসোলেশনে রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা সিভিল সার্জন নাসির উদ্দিন বলেন, সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাসভবন লকডাউন করা হয়েছে ১৪ দিনের জন্য। দায়িত্বশীল সাংসদ হয়ে তিনি লকডাউন না মানলে কি করার আছে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শাহনেওয়াজ বলেন, সংসদ সদস্য সাহিদুজ্জামান সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ার পরে তার বাসা লকডাউন করা হয়েছে। লকডাউনের মাত্র ৯ দিন অতিক্রম করেছে। দায়িত্বশীল ব্যক্তিদের অবশ্যই সরকারি নির্দেশনা মানা উচিত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড