• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে হত্যা মামলায় পুলিশের এসআই গ্রেপ্তার

  কুড়িগ্রাম প্রতিনিধি

২১ আগস্ট ২০২০, ১৭:৩১
গ্রেপ্তার
গ্রেপ্তার (ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমরমজিদ এলাকায় তুচ্ছ ঘটনায় আক্কাস আলী নামে এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যার মূল আসামী পুলিশের এসআই (সাময়িক বরখাস্ত) রতন মোস্তাককে গ্রেপ্তার করেছে পু্লিশ।

বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে গাইবান্ধা থেকে রতন মোস্তাককে গ্রেপ্তার করে রাজারহাট থানা পুলিশ। রতন মোস্তাক গাইবান্ধা জেলার ফুলছড়ি থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের হাজী পাড়ায়।

অভিযোগ ও নিহত আক্কাস আলীর বড় ভাই খোরশেদ আলম জানান, গত রমজান মাসে তারাবি নামাজে ঈমামের বেতন ৫০ টাকা কম দেওয়া নিয়ে কথা কাটাকাটির জেরে ইদুল আজহার দিন সন্ধ্যায় এসআই রতন মোস্তাকসহ তার পরিবারের লোকজন আক্কাস আলী ও ভাগিনা সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসারত অবস্থায় আক্কাস আলী মারা যান। ঘটনার রাতে ১৭ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই খোরশেদ আলম।

উক্ত ঘটনায় এলাকাবাসী ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করলেও মূল আসামী এসআই রতন মোস্তাকসহ অন্যান্যরা আত্মগোপন করেন। এ ঘটনায় রাজারহাটসহ কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করে নিহতের পরিবারসহ এলাকাবাসী।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মূল আসামী রতন মোস্তাককে গাইবান্ধা থেকে আটকের পর তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়াও মামলার পর রতন সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড