• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িওয়ালাকে বেঁধে স্বর্ণ ও নগদ টাকা নিয়ে গেল দুর্বৃত্তরা

  বগুড়া প্রতিনিধি

২০ আগস্ট ২০২০, ২২:১৩
থানা
কাহালু থানা (ছবি : সংগৃহীত)

দেশীয় অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে বগুড়ায় স্বর্ণ ও নগদ টাকা লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ আগস্ট) রাতে জেলার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের বান্দাইখাড়া গ্রামের বিশা প্রাংয়ের ছেলে আব্দুল খালেকের বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাড়িওয়ালা আব্দুল খালেক জানান, বুধবার আনুমানিক রাত ৩টা থেকে সাড়ে তিনটার দিকে দুর্বৃত্তরা মই দিয়ে বাড়ির ছাদে উঠে। পরে সিঁড়ির ঘর দিয়ে বাড়িতে ঢুকে প্রথমে তারা তার হাত-পা বেঁধে ফেলে এবং তার স্ত্রীকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর নগদ পঞ্চাশ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালংকারসহ আনুমানিক প্রায় দুই লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

তিনি বলেন, দুবৃর্ত্তরা যাওয়ার সময় সাত দিনের মধ্যে আরও দুই লাখ টাকার দারি করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে যায়। বর্তমানে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতা বোধ করছেন।

আরও পড়ুন : কক্সবাজারে নবাগত দুই ওসি বদলি

বিষয়টি নিশ্চিত করে বগুড়ার কাহালু থানার অফিসার ইনর্চাজ (ওসি) জিয়া লতিফুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, ওই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত এসআই ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করছেন। জরুরি ভিত্তিতে তদন্তপূর্বক অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড