• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বিল থেকে নারীর মস্তকবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৮ আগস্ট ২০২০, ১৩:৪৩
চাঁপাইনবাবগঞ্জ
নারীর মস্তক বিচ্ছিন্ন মরদেহ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙামাটিয়া বিল থেকে শ্যামলী ওরফে কাদনি (৪৫) নামে এক নারীর মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শ্যামলী ভোলাহাট উপজেলার ঘাইবাড়ি গ্রামের মৃত এন্তাজ আলীর মেয়ে। প্রায় ২০ বছর আগে স্বামীর সঙ্গে তালাক হয়ে গেলে বাবার বাড়িতেই থাকতেন তিনি।

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, শ্যামলী সোমবার বেলা ১১ টার দিকে রাঙামাটিয়া বিলে ঘাস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হোন। এরপরে আর বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুজি শুরু করেন। কিন্তু অনেক রাত পর্যন্ত তার কোনো খোঁজ মিলেনি। মঙ্গলবার সকালে বিলে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, শ্যামলীকে জবাই করে হত্যা করা হয়েছে। তার দেহ ও মাথা আলাদা আলাদা স্থানে পড়ে ছিলো। তবে কে বা কারা কেনো শ্যামলীকে হত্যা করেছে তা নিশ্চিত নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন : সিলেটে একদিনে করোনা জয়ের রেকর্ড

শ্যামলীর মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড